Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা

০১। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২৩-২০২৪)

 শিরোনাম
ডাউনলোড
০১। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২৩-২০২৪) এর ১ম ত্রৈমাসিক প্রতিবেদন।
০২। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২৩-২০২৪) এর ২য় ত্রৈমাসিক প্রতিবেদন।
০৩। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২৩-২০২৪) এর ৩য় ত্রৈমাসিক প্রতিবেদন।

০৪। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২৩-২০২৪) এর ৪র্থ ত্রৈমাসিক প্রতিবেদন।



 

০১। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২২-২০২৩)

শিরোনাম
ডাউনলোড
০১। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২২-২০২৩) এর ১ম ত্রৈমাসিক প্রতিবেদন।
০২। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২২-২০২৩) এর ২য় ত্রৈমাসিক প্রতিবেদন।
০৩। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২২-২০২৩) বাস্তবায়ন সংক্রান্ত অর্ধবার্ষিক প্রতিবেদন।
০৪। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২২-২০২৩) এর ৩য় ত্রৈমাসিক প্রতিবেদন।
০৫। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২২-২০২৩) এর ৪র্থ ত্রৈমাসিক প্রতিবেদন।
০৬। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২২-২০২৩) বাস্তবায়ন সংক্রান্ত বার্ষিক প্রতিবেদন।


০২। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২১-২০২২)

শিরোনাম

ডাউনলোড

০১। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২১-২০২২) এর ১ম ত্রৈমাসিক প্রতিবেদন।

০২। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২১-২০২২) এর ২য় ত্রৈমাসিক প্রতিবেদন।

০৩। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা  (২০২১-২০২২) এর ৩য় ত্রৈমাসিক প্রতিবেদন।

০৪। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২১-২০২২) এর ৪র্থ ত্রৈমাসিক প্রতিবেদন।