Wellcome to National Portal

পল্লী বিদ্যুৎ সংক্রান্ত যেকোন অভিযোগ জানাতে যেকোন সময় (২৪/৭) কল করুন "১৬৮৯৯"  নাম্বারে।

নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করুন। রকেট, বিকাশ, উপায়, শিওর-ক্যাশ, মাই-ক্যাশ, ইউ-ক্যাশ, রবি-ক্যাশ, জি-পে (গ্রামীণফোন) এর মাধ্যমে ঘরে বসে বাড়তি খরচ ছাড়া আপনার বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন। সম্ভাব্য লোডশেডিং এর সিডিউল প্রকাশ করা হয়েছে। জ্বালানি সংকট মোকাবেলায়, সরকারি নির্দেশনা মেনে চলুন। রাত আটটার পর দোকান, শপিং মল, মার্কেট, বিপণিবিতান, কাঁচাবাজার ইত্যাদি বন্ধ রাখুন। এসি ব্যবহার পরিহার করুন। একান্তই এসি ব্যবহার করতে হলে তাপমাত্রা নূন্যতম ২৫ ডিগ্রি সে: রাখুন। সন্ধার সময় হতে রাত ১২টা পর্যন্ত মটর, ইস্ত্রি, ওভেন, সেচ পাম্প, লন্ডী, ওয়েল্ডিং মেশিন/ মেকানিক্যাল ওয়ার্কশপ, ইজি বাইক চার্জিং বন্ধ রাখুন। জরুরি প্রয়োজনে পল্লী বিদ্যুৎ সমিতির অভিযোগ কেন্দ্রের মোবাইল নম্বরে যোগাযোগ করুন। বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হোন।

মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা

০১। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২৪-২০২৫)

শিরোনাম
ডাউনলোড
০১। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২৪-২০২৫) এর ১ম ত্রৈমাসিক প্রতিবেদন।
০২। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২৪-২০২৫) এর ২য় ত্রৈমাসিক প্রতিবেদন।
০৩। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২৪-২০২৫) এর ৩য় ত্রৈমাসিক প্রতিবেদন।

০৪। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২৪-২০২৫) এর ৪র্থ ত্রৈমাসিক প্রতিবেদন।





০১। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২৩-২০২৪)

শিরোনাম
ডাউনলোড
০১। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২৩-২০২৪) এর ১ম ত্রৈমাসিক প্রতিবেদন।
০২। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২৩-২০২৪) এর ২য় ত্রৈমাসিক প্রতিবেদন।
০৩। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২৩-২০২৪) এর ৩য় ত্রৈমাসিক প্রতিবেদন।
০৪। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২৩-২০২৪) এর ৪র্থ ত্রৈমাসিক প্রতিবেদন।


 

০২। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২২-২০২৩)

শিরোনাম
ডাউনলোড
০১। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২২-২০২৩) এর ১ম ত্রৈমাসিক প্রতিবেদন।
০২। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২২-২০২৩) এর ২য় ত্রৈমাসিক প্রতিবেদন।
০৩। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২২-২০২৩) বাস্তবায়ন সংক্রান্ত অর্ধবার্ষিক প্রতিবেদন।
০৪। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২২-২০২৩) এর ৩য় ত্রৈমাসিক প্রতিবেদন।
০৫। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২২-২০২৩) এর ৪র্থ ত্রৈমাসিক প্রতিবেদন।
০৬। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২২-২০২৩) বাস্তবায়ন সংক্রান্ত বার্ষিক প্রতিবেদন।